• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে জমি ও গৃহ হস্তান্তরে প্রশাসনের প্রেস ব্রিফিং

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে (২ য় ধাপে) জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওমর ফারুক। ৭ আগস্ট সোমবার দুপুর সাড়ে বারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রেস ব্রিফিং করেন পিআইও।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন,
উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান, উপজেলা উপ-প্রশাসনিক কর্মকর্তা ফজলুর রহমান পটলসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ।
পিআইও বলেন, আগামী ৯ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে (২ য় ধাপে) সারা দেশে ২২,১০১ টি পরিবারকে জমি ও গৃহ প্রদানের অংশ হিসেবে কুলিয়ারচর উপজেলার ৩৬ টি পরিবারকে পুনর্বাসন করা হবে। এছাড়াও সারা দেশের ন্যায় কুলিয়ারচর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করা হবে। তিনি বলেন, এ উপজেলার প্রতিটি ঘর টেকসই ও গুনগত মান বজায় রেখে তৈরি করা ও উপকারভোগীদের যাচাই-বাছাই করে তালিকা তৈরি করা হয়েছে এবং এ উপজেলায় প্রতিটি ঘর নির্মাণে ব্যয় ধরা হয়েছে ২ লাখ ৮৪ হাজার ৫ শ টাকা ও সর্বমোট জমি ক্রয়ে ব্যয় হয়েছে ১ কোটি ১৩ লাখ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *